Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর বাড়িতে হামলা-ভাঙচুর,আহত-৪

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২২, ১০:৪৬ পিএম

লক্ষ্মীপুরে কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক ও জেলা বিএনপির আহবায়ক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর শহরের গোহাটা রোডের বাড়িতে সোমবার রাতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ সময় আহত হয়েছেন এ্যানীর ছেলে শাহরিয়ার চৌধুরী, ভাই আরিফুল ইসলাম, বাড়ির কেয়ারটেকার এমকে আরিফ ও মো. মানিকসহ ৪জন আহত হয়।

জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু জানান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারী ও জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকির নেতৃত্বে এই হামলা হয়েছে।

তিনি বলেন, ‘দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও জ্বালানি তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে সদর উপজেলার খিলবাইছা এলাকা বিএনপির বিক্ষোভ সমাবেশ হচ্ছিল। সেখান যোগ দেন এ্যানী। সে সময় আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা এ্যানীর বাসায় হামলা চালায়।

‘এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। জড়িতদের দ্রুত গ্রেপ্তার না করা হলে কঠোর আন্দোলন হবে বলে জানান তিনি।’

হামলার অভিযোগ অস্বীকার করেছেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির ও জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম।

তারা জানান, দলীয় কর্মসূচি শেষে নেতাকর্মীরা সরকারি কলেজ মাঠে জড়ো হয়। তারা এক সঙ্গে এ্যানীর বাড়ির সামনে দিয়ে যাচ্ছিল। তখন ছাত্রদলের লোকজনই তাদের ওপর হামলা চালায়। এরপর নিজেরাই দলের নেতার বাড়িতে ভাঙচুর করে।

সদর থানার ওসি গোলাম মোস্তফা জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে, অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ