Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামগড়ে বিজিবির অভিযানে বিভিন্ন মালামাল জব্দ

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২২, ১০:৪৩ পিএম

খাগড়াছড়ির রামগড় জোন ও ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিজিবি সোমবার (২২আগস্ট) সীমান্ত এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে মাদকসহ সিএনজি জব্দ করেছে বিজিবি জোয়ানরা।

কর্তৃপক্ষ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রামগড় জোন এর অধীনস্থ কয়লারমুখ চেকপোস্ট এ কর্মরত হাবিলদার লিটন চন্দ্র সাহা এর নেতৃত্বে একটি টহল দল চট্টগ্রাম জেলার জোরালগঞ্জ থানার অন্তর্গত কয়লারমুখ চেকপোস্টে দায়িত্বপূর্ণ স্থানে অভিযান চালিয়ে মালিক বিহীন ১টি সিএনজি ও ১কেজি ৯শত গ্রাম গাঁজা জব্দ করতে সক্ষম হয়।

অপরদিকে, আধারমানিক বিওপিতে কর্তব্যরত নায়েব সুবেদার হারুন অর রশিদ এর নেতৃত্বে একটি টহল দল চট্টগ্রাম জেলার ভূজপুর থানার অন্তর্গত আধারমানিক বিওপি সংলগ্ন পরিত্যক্ত অবস্থায় ২৮ বোতল ভারতীয় মদ জব্দ করে। সর্বমোট যার বর্তমান বাজার মূল্যে-৪ লাখ ৯৮ হাজার ৬শত পঞ্চাশ টাকা।

জব্দকৃত মালামাল জোরারগঞ্জ ও ভূজপুর থানায় পৃথক পৃথক হস্তান্তর সহ মামলা দায়ের করা রয়েছে। যা পরবর্তীতে ধ্বংসের জন্য ব্যাটালিয়ন সদর দপ্তরে রাখা হয়েছে বলে জানান বিজিবি কর্তৃপক্ষ।

রামগড় জোন ও ৪৩ বিজিবি পরিচালক অধিনায়ক লে: কর্ণেল মো: হাফিজুর রহমান পিএসসি জানিয়েছেন, জোনের অধীনস্থ এলাকার সীমান্তে পাচার ও চোরাচালান প্রতিরোধে বিজিবি'র নজরদারি ও অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ