Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দেশ চালাতে ব্যর্থ এ স্বৈরাচারী সরকারের অপসারণ ছাড়া দেশের মানুষের মুক্তি নেই - নিতাই রায় চৌধুরী

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২২, ১০:৪০ পিএম

মাগুরা জেলার শালিখা উপজেলা বিএনপি কর্তৃক আয়োজিত জ্বালানী তেল,পরিবহন ভাড়া সহ সকল দ্রব্যের মূল্য বৃদ্ধি এবং ভোলায় পুলিশ কর্তৃক ছাত্রনেতা নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ মিছিলে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী এ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী এ কথা বলেন।

শালিখা উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক মোতালেব হোসেন শিকদারের সভাপতিত্বে সোমবার বিকেলে অনুষ্ঠিত কর্মসূচিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট মিথুন রায় চৌধুরী,শালিখা উপজেলা বিএনপির সদস্য সচিব মুন্সী মনিরুজ্জামান চকলেট।

এ সময় মাগুরা জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দও মিছিলে উপস্থিত ছিলেন। প্রধান অতিথি বলেন এ সরকারের বিদায় ঘন্টা বেজে গেছে। আগামী আন্দোলন সংগ্রামে সবাইকে জনগণকে সাথে নিয়ে ঝাঁপিয়ে পড়ার আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ