Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটিয়ায় ডেইরী ফার্মে ৭টি গরু চুরি

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

চট্টগ্রামের পটিয়ায় ডেইরি ফার্মের কর্মচারীর হাত-পা বেঁধে প্রায় ২০ লাখ টাকা মূল্যের ৭টি গরু লুট করে নিয়ে গেছে ডাকাতের দল। গত রোববার গভীর রাত ২টায় পটিয়া উপজেলার পাঁচুরিয়া চৌধুরী ফার্মে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে ডেইরি ফার্ম মালিক হেলাল উদ্দীন চৌধুরী বাদী হয়ে পটিয়া থানায় একটি মামলা দায়ের করেছে। অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার পাঁচুরিয়া এলাকাধীন হুলাইন ছালেহ নুর কলেজের পশ্চিম পার্শ্বে ইট ভাটার সন্নিকটে চৌধুরী ডেইরি ফার্মে গরু-ছাগল, হাঁস-মুরগী ও কবুতর রয়েছে। ফার্মে গত রোববার গভীর রাতে ৪ জন অস্ত্রধারী গরু ডাকাত দল ফার্মে দেয়াল টপকিয়ে ঢুকে ২ জন কর্মচারীকে অস্ত্র ঠেকিয়ে হাত-পা বেঁধে ফেলে। এরপর গেইট খুলে ফ্রিজিয়ান জাতের প্রায় ২০ লাখ টাকা মূল্যের ৭টি গরু পিকআপে তুলে নিয়ে যায়। পাঁচুরিয়া বাজারের দারোয়ান পিকআপে গরু নিতে দেখে ফার্মে গেলে ঘটনা জেনে মালিককে খবর দেয়।

ফার্ম মালিক হেলাল উদ্দীন চৌধুরী জানান, দীর্ঘদিন ধরে গরু ডাকাতের দল গভীর রাতে পটিয়ার বিভিন্ন ফার্মে হানাদিয়ে গরু লুট করে নিয়ে গেলেও প্রশাসন কোনো ভূমিকা রাখছে না। এ ব্যাপারে পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানান, গরু চুরি সংক্রান্ত থানায় একটি মামলা হয়েছে। গরু চোর ধরার অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ