Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বগুড়ার শীর্ষ সন্ত্রাসী আখের আলীর লাশ উদ্ধার

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

বগুড়ার শীর্ষ সন্ত্রাসী ও বালু ব্যবসায়ী আখের আলীর গলাকাটা লাশ নন্দীগ্রাম থেকে উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, তার বিরুদ্ধে আপন বড় ভাই রাশেদ, যুবলীগ নেতা মানিক ও বালু ব্যবসায়ী সবুজ হত্যা, ডাকাতির প্রস্তুতি, ছিনতাইসহ আরো ৭-৮টি মামলা রয়েছে।
গতকাল সোমবার দুপুরে নন্দীগ্রাম পৌর এলাকার ওমরপুর কালিকাপুর মাঠের সতীশ চন্দ্র কারিগরি কলেজের পাশের একটি ধানক্ষেত থেকে লাশ উদ্ধার করা হয়। পাশের জঙ্গল থেকে একটি মোবাইল ফোন, ১৫০সিসি কালো রঙের একটি পালসার মোটরসাইকেল (বগুড়া ল-১২-১৩৯৯) ও হেলমেট উদ্ধার করেছে পুলিশ। তিনি বগুড়া সদরের সাবগ্রাম চান্দপাড়া এলাকার মোয়াজ্জেম হোসেনের ছেলে। জানা গেছে, সকাল ১০টার দিকে কৃষকেরা ধান ক্ষেতে লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। এঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। মোবাইল ফোনের সূত্র ধরে নিহতের পরিচয় সনাক্ত করা হয়।
নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, ধারনা করা হচ্ছে পরিকল্পিতভাবে তার ঘনিষ্ট কেউ ডেকে এনে গলাকেটে হত্যা করেছে। হত্যার সঙ্গে জড়িতদের সনাক্ত করতে কাজ করছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ