Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বরিশালে বাস-ট্রলি সংঘর্ষে নিহত ৩

বরিশালে বাস-ট্রলি সংঘর্ষে নিহত ৩ | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

বরিশাল-পটুয়াখালী মহাসড়কে বাস ও ট্রলির সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। ট্যাম্পু চালক জহিরুল দুর্ঘটনাস্থলেই এবং বায়েজিদ ও রাকিব নামের অপর দুই যাত্রী বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আনার পরে মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকাল ১০টার দিকে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার বাকরকাঠির কাঠেরপোল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
বাকেরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের লিডার আবুল কাশেম জানান, হুমায়রা এন্টারপ্রাইজের একটি বাস কুয়াকাটা থেকে বরিশালের দিকে যাচ্ছিল। কাঠেরপোল এলাকায় পৌঁছালে বাসটির সঙ্গে বিপরীতমুখী একটি ট্রলির সংঘর্ষ হয়। এতে ট্রলিটি উল্টে যায় এবং বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রেজাউল কবির জানান, বাকেরগঞ্জের দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় যে দুজনকে উদ্ধার করে হাসপাতালে আনা হয়েছিল তাদের মৃত্যু পথেই হয়েছে। জরুরি বিভাগে আনার পর ওই দুজনকে মৃত ঘোষণা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ