Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুমিল্লায় আমেরিকান প্রবাসীকে কুপিয়ে আহত : মামলা করায় প্রকাশ্যে হুমকি

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২২, ৯:৪৭ পিএম

কুমিল্লায় আমেরিকা প্রবাসীকে কুপিয়ে আহত করার পর তাকে দেশ ছেড়ে চলে যাওয়ার হুমকি দিচ্ছে হামলাকারীরা। হামলার ঘটনায় সোমবার (২২ আগস্ট) মামলা দায়েরের পর আসামিরা মামলার বাদী সহ আমেরিকান প্রবাসীকে প্রকাশ্যে হুমকি দিচ্ছে। এতে গোটা পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন।

ঘটনাটি ঘটেছে কুমিল্লা সদর উপজেলার পাঁচথুবির কালিকাপুর গ্রামে। মামলার অভিযোগ সূত্রে জানা যায়, রবিবার সকালে ওই গ্রামে আমেরিকান প্রবাসী কাজী মোরশেদ আহমেদ তার মায়ের সম্পত্তি বন্টনের বিষয়ে মামাদের সাথে আলোচনায় বসেন। এ সময় কাজী মোরশেদের বড় ভাই কাজী মোসতাক আহমেদ সঙ্গে ছিলেন। সম্পত্তি সংক্রান্ত আলোচনার এক পর্যায়ে আমেরিকান প্রবাসী কাজী মোরশেদের মামাতো ভাই নজরুল ইসলাম নজু, জহিরুল ইসলাম জহির, মফিজুল ইসলাম রতন উত্তেজিত হয়ে ধারালো অস্ত্র নিয়ে মোরশেদের উপর চড়াও হয়। এসময় মোরশেদকে নজরুল ইসলাম নজু দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত আহত করে। পরে স্থানীয়দের সহায়তায় গুরুতর আহত মোরশেদকে কুমিল্লা জেনারেল হসপিটালে ভর্তি করানো হয়।

এ ঘটনায় রবিবার (২১ আগস্ট) রাতে আহত মোরশেদের বড় ভাই কাজী মোসতাক আহমেদ কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় তিন জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। মামলাটি পুলিশ সোমবার (২২ আগস্ট) এজহারভুক্ত করেন।

এদিকে মামলা দায়েরের বিষয়টি জানতে পেরে আসামিরা মামলার বাদী ও তার আমেরিকান প্রবাসী ভাইকে হুমকি ধমকি দিচ্ছে। এ অবস্থায় তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন। ভুক্তভোগীরা আসামিদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক বিচার দাবি করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ