Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনা সরকারের কোন বিকল্প নেই - মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী

নেছারাবাদ (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২২, ৯:৩৫ পিএম

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন জননেত্রী শেখ হাসিনা ব্যাতিরীকে দেশের উন্নয়ন কল্পনা করা যায়না। দেশের বড় বড় উন্নয়ন তার আমলেই হচ্ছে। তাই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রগতির অপ্রতিরোধ্য গতি আমাদেরকে ধরে রাখতে হবে। শেখ হাসিনা বিহীন বাংলাদেশ হবে জঙ্গি সন্ত্রাসের বাংলাদেশ, শেখ হাসিনা বিহীন বাংলাদেশ হবে পাকিস্তান স্টাইলে সাম্প্রদায়িক রাষ্ট্র,শেখ হাসিনা বিহীন বাংলাদেশ হবে আফগানিস্তানের মত। সোমবার বিকেলে নেছারাবাদ উপজেলার স্বরূপকাঠি কলেজিয়েট একাডেমী মিলনায়তনে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস,১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদ ও ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস পালন উপলক্ষে উপজেলা ও সোহাগদল ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি অধ্যক্ষ মো. বেলায়েত হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুল হামিদ,সাবেক সম্পাদক এসএম ফুয়াদ,আওয়ামীলীগের বর্তমান সম্পাদক এসএম মুইদুল ইসলাম,সহ সভাপতি সুব্রত কুমার ঠাকুর, যুগ্ম সম্পাদক,পৌর মেয়র গোলাম কবির,উপজেলা ভাইস চেয়ারম্যান,ছাত্রলীগ সভাপতি রনি দত্ত প্রমুখ।

মন্ত্রী ২১ আগস্টের গ্রেনেড হামলার বর্বরতা,নৃশংসতা ও বীভৎসতার বর্ণনা দিয়ে বলেন ৭৫’র ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারকে হত্যা করার মাষ্টার মাইন্ড ছিলেন জিয়াউর রহমান এবং ২০০৪ সনের ২১ আগস্ট গ্রেনেড হামলার ঘটনার মাস্টার মাইন্ড তার পুত্র তারেক রহমান। ’৭৫ এর ১৫ আগস্ট, ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলা একই সূত্রে গাথা। দেশকে নিয়ে ষড়যন্ত্র চলছে। তাই আমাদের সকল অভ্যন্তরীণ ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ থেকে শত্রুর সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে। আর সেই মোকাবেলার মাধ্যমে শেখ হাসিনার নেতৃত্বে যে সমৃদ্ধ বাংলাদেশ আমরা গড়ে তুলেছি সে ধারা অব্যাহত রাখতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ