Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুয়াকাটা সৈকতে নেমে ফের পর্যটক নিখোঁজ

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্র সৈকতে গোসলে নেমে সবুজ (২৭) নামের এক পর্যটক নিখোঁজ হয়েছে। গতকাল সোমবার দুপুর দুইটার দিকে সৈকতের জিরো পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজ সবুজের বাড়ি শরিয়তপুর জেলার শাহজাহানপুর এলাকায়। সে আইটেল মোবাইল কম্পানিতে কর্মরত ছিলো। বর্তমানে তাকে উদ্ধারে অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিস ও ট্যুরিস্ট পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আইটেল কোম্পানিতে কর্মরত ৫৫ জনের একটি গ্রুপ বগুরা থেকে গতকাল সকালে কুয়াকাটায় ঘুরতে আসেন। পরে তারা হোটেল সী-ভিউতে ওঠেন। দুপুর দুইটার দিকে তাদের মধ্যে তিন সহকর্মী সবুজ, আসিফ ও অলীদ সৈকতে গোসলে নামেন। এসময় ঢেউয়ের তোড়ে তারা তিন জনই সাগরের মধ্যে চলে যায়। পরে স্থানীয় ওয়াটার বাইক চালকরা দুই জনকে উদ্ধার করতে সক্ষম হলেও সাঁতার না জানায় নিখোঁজ হয় সুবজ। কলাপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. ইলিয়াস জানান, বর্তমানে আমাদের একটি টিম উদ্ধার অভিযান চালাচ্ছে। ইতোমধ্যে আমাদের ডুবুরি দল খবর দেয়া হয়েছে। তারা পটুয়াখালী থেকে রওয়ানা দিয়েছে। কুয়াকাট ট্যুরিস্ট পুলিশের সহকারী পুলিশ সুপার আবদুল খালেক জানান, নিখোঁজ পর্যটক উদ্ধারে ফায়ার সার্ভিসের পাশাপাশি ট্যুরিস্ট পুলিশ অভিযান চালাচ্ছে। এর আগে গত রোববার দুপুর একটার দিকে একই স্থানে পারভেজ নামের আরও এক পর্যটক নিখোজ হয়ে ঐ দিন বিকেলে তার লাশ উদ্ধার হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ