Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদারীপুরে এনজিও পরিচালনার নামে টাকা আত্মসাতের অভিযোগ

স্টাফ রির্পোটার, মাদারীপুর থেকে | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

মাদারীপুরে এনজিও পরিচালনার নামে শেয়ারদাতার টাকা আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে। গত রোববার সকালে মাদারীপুর শহরের একটি সাংবাদিক সংগঠনের অফিসে রেবা পারভীন নামে এক ভুক্তভোগী শেয়ার হোল্ডা এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এই অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে সানমুন বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের শেয়ারদাতা রেবা পারভীন দাবি করেন, ২০১১ সালে মাদারীপুরের শিবচর উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের সানকিরচর ভাওরকান্দি গ্রামের বাসিন্দা মো. নজরুল ইসলামের প্রস্তাবে ‘সান মুন বহুমুখী সমবায় সমিতি লিমিটেড’ নামে একটি বেসরকারী সংস্থায় শেয়ারদাতা হিসেবে মুনাফা পাওয়ার প্রতিশ্রুতিতে বিভিন্ন সময়ে মোট ৫৭ লাখ টাকা বিনিয়োগ করেন রেবা পারভীন। কিন্তু গত কয়েক বছর ধরে সান মুন বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের প্রধান নজরুল ইসলামের কাছ থেকে বিনিয়োগ করা অর্থেও মুনাফা রেবা পারভীনকে না দিয়ে তাকে বিভিন্ন ভাবে উল্টো বিভিন্ন মামলা মোকদ্দমা দিয়ে হয়রানি করছেন।
সংবাদ সম্মেলনের সরকারের কাছে, সঠিক তদন্ত করে সান মুন বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের প্রধান নজরুল ইসলামের কাছ থেকে রেবা পারভীন তার বিনিয়োগের অর্থ ফেরতের দাবি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ