Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে মানববন্ধন

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় রাজবাড়ী ছাত্রলীগ ও পৌর কাউন্সিলরের নামে মিথ্যা মামলা প্রত্যাহার এবং মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণসহ শাস্তি ও শহরবাসীর নিরাপত্তার দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
গতকাল সোমবার বেলা ১১টার দিকে রাজবাড়ী পৌরবাসীর ব্যানারে পৌর মেয়র আলমগীর শেখ তিতুর নের্তৃত্বে রাজবাড়ী প্রেসক্লাবের সামনের সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল নিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করে মানববন্ধনকারীরা। পরে শহরের জনগণের নিরাপত্তা ও শান্তিশৃঙ্খলা রক্ষার দাবিতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারকলিপি পেশ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, রাজবাড়ী মেয়র আলমগীর শেখ তিতু, প্যানেল মেয়র নির্মল চক্রবর্তী শেখর, সাবেক জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ, আ.লীগ নেতা আজম মন্ডল প্রমুখ।
বক্তারা বলেন, শহরের সন্ত্রাস, মাদক, চাঁদাবাজী, টেন্ডারবাজী, অস্ত্রবাজসহ নানা উপদ্রব বেড়েছে। যার কারণে শহরবাসী নিরাপত্তাহীনতা মনে করে গতকাল মানববন্ধন ও স্মারকলিপি পেশ করছেন। সাম্প্রতিক সময়ে বেড়াডাঙ্গায় মাদক ও সন্ত্রাসের প্রতিবাদের ঘটনায় জেলা, পৌর ও ওয়ার্ড ছাত্রলীগ নেতা এবং পৌর কাউন্সিলরসহ অনেকের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। যা অত্যান্ত দুঃখজনক। শহরবাসী শান্তিপূর্ণভাবে বসবাস করতে পারছেন না। নিরাপত্তার জন্য গতকাল মানববন্ধন ও স্মারকলিপি পেশের মত কর্মসূচি পালন করছেন। আমরা দ্রুত অপরাধীদের শাস্তির আওতায় আনার দাবি জানাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ