Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে পরকীয়ার জেরে স্ত্রীকে খুন

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২২, ৩:১৩ পিএম

কুড়িগ্রামের নাগেশ্বরীতে পরকীয়ার জেরে স্বামী আনছেন আলীর ধারালো দায়ের কোপে রাহেনা খাতুন নামের এক স্ত্রীর মৃত্যু হয়েছে।

সোমবার (২২ আগস্ট) গভীর রাতে নাগেশ্বরী পৌরসভার পাখীর মোড় গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা গেছে, আনছের আলী ও তার স্ত্রী রাহেনা বেগমসহ তাদের দুই সন্তান নিয়ে নাগেশ্বরী পৌরসভার পাখীর মোড় গ্রামের একটি ভাড়া বাড়ীতে বসবাস করত। দীর্ঘদিন থেকে স্ত্রীর পরকীয়ার কারণে উভয়ের মধ্যে অশান্তি বিরাজ করছিলো।

এরই জের ধরে রাতে স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে তার স্বামী। এসময় সন্তানদের চিৎকারে স্থানীয়রা রাহেনাকে উদ্ধার করে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে রের্ফাড করেন। পরে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এব্যাপারে নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবিউল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের স্বামীকে আটকের পর দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। এদিকে মরদেহ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ