Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চকরিয়ায় মাথায় অস্ত্র ঠেকিয়ে মোটরসাইকেলসহ মালামাল লুট

কক্সবাজার জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় ফিল্মি স্টাইলে মাথায় পিস্তল ঠেকিয়ে পর্যটকের দুটি মোটরসাইকেলসহ মালামাল লুটের ঘটনা ঘটেছে। ঘটনার ২দিন পরও পুলিশ এখনও কোন আসামি গ্রেফতার করতে পারেনি বলে অভিযোগ করেছেন ঘটনার শিকার ভুক্তভোগীরা। গত শুক্রবার রাত ২টার দিকে চকরিয়া পৌর শহরের মাতামুহুরি ব্রিজে ঘটেছে এ ঘটনা। এদিকে মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনায় অজ্ঞাত ৭ জনকে আসামি দেখিয়ে গত শনিবার দুপুরে চকরিয়া থানায় এজাহার দায়ের করেছেন ভুক্তভোগী।

থানায় দেওয়া এজাহারে মামুনুর রশিদ বাপ্পি উল্লেখ করেন, কক্সবাজারে বেড়াতে যাওয়ার জন্য মোটরসাইকেল নিয়ে চার বন্ধু রাত ১২টার দিকে রওয়ানা হন। রাত ২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া পৌরশহরের মাতামুহুরি ব্রিজে পৌঁছলে মোটরসাইকেল আরোহী মামুনুর রশিদ বাপ্পির চোখে ময়লা পড়ে। ওই সময় মোটরবাইক বন্ধ করে অন্য মোটরসাইকেলে থাকা বন্ধুরা তার চোখের ময়লা পরিষ্কার করছিল। এ সময় হঠাৎ একটি অটোরিকশা মোটরসাইকেলের সামনে এসে দাঁড়ায়। কিছু বুঝে উঠার আগেই ৫-৬ জন ডাকাতরা তাদের মাথায় ও কোমরে অস্ত্র ঠেকিয়ে ধরে। এসময় ডাকাতদল তাদের দুটি মোটরসাইকেল, ৮টি মোবাইল ও নগদ টাকা লুট করে নিয়ে দ্রুত সটকে পড়ে। পুরো ঘটনা ৫ মিনিটের মধ্যে ঘটে যায়। ডাকাতদের মুখ ঢাকা ছিল, তাই কাউকে চেনা যায়নি বলে উল্লেখ করেন তিনি। চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী জানান, বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ