Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফরিদপুর বিভাগীয় বিএনপির সমন্বয় সভা

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

রাজবাড়ী জেলা বিএনপির কার্যালয়ে ফরিদপুর বিভাগীয় বিএনপির সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।
বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ফরিদপুর বিভাগীয় বিএনপির দায়িত্ব দল নেতা বীর মুক্তিযোদ্ধা মশিউর রহমানের সভাপতিত্বে এসময় কেন্দ্রীয় বিএনপির কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, সহ-সাংগঠনিক সম্পাদক খোন্দকার মাশুকুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, বেগম খালেদা জিয়ার উপদেষ্টা জহিরুল হক শাহাজাদা মিয়া, বিএনপির সহ-আইন বিষয়ক সম্পাদক এড. মেজারু, সহ-গণশিক্ষা সম্পাদক আনিসুর রহমান তালুকদার, কেন্দ্রীয় বিএনপির সদস্য শাহ মো. আবু জাফর, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নাসিরুল হক সাবু, কেন্দ্রীয় বিএনপির সদস্য গোপালগঞ্জ জেলা বিএনপির আহবায়ক রাফি খান, ফরিদপুর জেলা বিএনপির আহবায়ক সৈয়দ মোদারেস আলী ইছা, সদস্য সচিব একেএম কিবরিয়া স্বপন, রাজবাড়ী জেলা বিএনপির আহবায়ক এড. লিয়াকত আলী বাবু, সদস্য সচিব এড. কামরুল আলম, মাদারীপুর জেলা বিএনপির আহবায়ক এড. জাফর আলী, সদস্য সচিব জাহাঙ্গীর আলী জাহান, শরিয়তপুর জেলা বিএনপির সভাপতি শফিকুর রহমান কিরন, সাধারণ সম্পাদক নাসিরুল হক কালু, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও কৃষকদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম বাবলু, মহিলা দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ, কৃষকদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি খোন্দকার নাসিরুল হক, কৃষকদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এড. আসলাম মিয়া, রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ হারুনসহ রাজবাড়ী, ফরিদপুর, গোপালগঞ্জ, মাদারীপুর ও শরীয়তপুর জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
গত শনিবার বিকেলে সভায় আ.লীগ সরকার কর্তৃক জ্বালানী তেল, পরিবহন ভাড়াসহ সকল দ্রব্যের মূল্যে বৃদ্ধি এবং ভোলায় পুলিশ কর্তৃক গুলি করে ছাত্রনেতা নূরে আলম ও সেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে আজ ২২ আগস্ট দেশে সারা দেশে উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড পর্যায়ে সভা, সমাবেশ, মিছিল এর কর্মসূচি সফল করতে এ সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ