Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় হাত-পা বেঁধে স্বর্ণালঙ্কার লুট

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

পটুয়াখালীর কলাপাড়ার লতাচাপলী ইউনিয়নের মম্বিপাড়া গ্রামে শুক্রবার গভীর রাতে মনিন্দ্রনাথ গয়ালী (মাইজ্জা) এর বাড়িতে সুরঙ্গ খুড়েঁ ৪ মুখোশধারী দুর্বৃত্ত ঘরে ডুকে ঘুমন্ত মনিন্দ্রনাথ গয়ালী, তার ছেলে মৃনাল গয়ালীকে হাত পা বেধে মারধর করে কানের দুলসহ দুই ভরি স্বর্ণ ও নগত টাকা নিয়ে গেছে। এসময় দুর্বৃত্তদের মারধরে গুরুতর আহত হয় মনিন্দ্র নাথ ও তার ছেলে মৃনাল গয়ালী। আহতদের কুয়াকাটা ২০ শয্যা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এঘটনায় থানায় একটি অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে। মহিপুর থানা পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে।
মনিন্দ্রনাথ গয়ালির ভাতিজা সুখদেব গয়ালি জানান, দুইটার দিকে ঘরে সুরঙ্গ করে ঘরের ভেতরে ৪ জন দুর্বৃত্ত প্রবেশ করে ঘুমন্ত অবস্থায় হাতমুখ বেঁধে মনীন্দ্রনাথ গয়ালী ও তার ছেলে মৃনাল গয়ালীকে ধাতব কোন বস্তু দিয়ে গুরুতর জখম ও মারধর করে। দুর্বৃত্তরা পরিবারের অন্য সদস্যদেরও মারধর করে স্বর্ণের চেইন, আংটি, কানের দুলসহ প্রায় দুই ভরি স্বর্ণ ও নগদ ৫৫০০ টাকা নিয়ে যায়। মহিপুর থানার ওসি মো. আবুল খায়ের বলেন, এটি একটি চুরির ঘটনা। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করার প্রস্তুতি চলছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ