Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনারগাঁতে ২১শে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২২, ৭:২৪ পিএম

২০০৪ সালের ২১ আগস্ট আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় গ্রেনেড হামলার প্রতিবাদে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল ও দলীয় কার্যালয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। আজ (রোববার) বিকেলে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় অবস্থিত উপজেলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সামনে সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভুইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই। আনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মো: বাদল।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ ৩ আসনের সাবেক সাংসদ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার, যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, ডা: আবু জাফর চৌধুরী বিরু, বিভিন্ন ইউনিয়ন পরিষদেন চেয়ারম্যানগন, যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারন সম্পাদক আলী হায়দার উপজেলা ছাত্রলীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা ২১ আগস্ট হামলায় জড়িতদের দ্রুত রায় প্রদান কার্যকর করে ফাঁসি দেওয়ার দাবি জানান ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ