Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে ফুলপুরে আওয়ামীলীগের বিক্ষোভ সমাবেশ

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২২, ৭:১৫ পিএম

২০০৪ সালের ২১ আগষ্ট বর্বরোচিত গ্রেনেড হামলায় আইভি রহমানসহ ২৪ জন নেতাকর্মী হত্যার প্রতিবাদে ও জড়িতদের শাস্তির দাবিতে ময়মনসিংহের ফুলপুরে উপজেলা আওয়ামীলীগ ও সকল অঙ্গ সহযোগি সংগঠনের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকাল সোয়া ৫টায় এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলটি শেরপুর রোডে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে ভাষা সৈনিক মরহুম এম শামছুল হক চত্বরে এসে সমাবেশে মিলিত হয়। এরআগে বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল এসে সমাবেশে মিলিত হয়।

বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমান, পৌর মেয়র শশধর সেন, পৌর আওয়ামীলীগের সভাপতি খলিলুর রহমান, আওয়ামী লীগ নেতা ও গ্রামাউসের নির্বাহী পরিচালক আব্দুল খালেক, বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকি, আওয়ামী লীগ নেতা আব্দুস ছালাম আকন্দ, এটিএম মনিরুল হাসান টিটু, দেলোয়ার হোসেন, হাবিবুর রহমান মড়ল, কাজী নাছিমুল গণি, মোহাম্মদ আলী স্বপন, আবু বক্কর সিদ্দিক, ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, শাহা আলী, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক আজিজুল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তানজিল আহমেদ, সাধারন সম্পাদক মাহবুবুর রহমান, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নূর মোহাম্মদ তারাকী বাবুল সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ এবং তার অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ