Inqilab Logo

শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বড়পর্দায় ‘মিঠাই’-এর মহিলা ভিলেন তন্বী লাহা রায়

| প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

ছোট পর্দায় ‘মিঠাই’ ধারাবাহিকে মিঠাইয়ের পাশাপাশি তোর্সার নানা কুটিলতাও কিন্তু দর্শকদের কাছে বেশ নজর কাড়ে। কারণ এই কুটিলতার জন্যই তো গল্পে আরও বেশি টুইস্ট আসে। যদিও বাস্তবে মিঠাই ওরফে সৌমিতৃষার এবং তোর্সা অর্থাৎ তন্বী ভীষণ ভালো বন্ধু। মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ায় তাদের ভিডিও প্রকাশ্যে এলেই বোঝা যায় তাদের মধ্যকার রসায়ন। এবার ছোট পর্দার এই মুখ তোর্সা ওরফে তন্বী লাহা রায়কে এবার দেখা যাবে বড় পর্দায়।
বলে রাখা ভালো, রাজা চন্দের পরিচালনায় ‘আজব প্রেমের গল্প’তে শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও বনি সেনগুপ্তর সঙ্গে কাজ করেছেন এর আগে তন্বী। যদিও এই ছবির মুক্তি পাওয়ার কথা ছিল অনেক আগেই কিন্তু অতিমারির কারণে ছবিটি বড় পর্দায় মুক্তি পায়নি। পরে দেখানো হয়েছিল তা প্রথম সারির ওয়েব প্লাটফর্মে। কাজেই বড় পর্দার জন্য কাজ করলেও প্রথম ছবির এহেন ফল তাঁকে খানিক হতাশ করেছিল। কিন্তু অতিমারির বাড়বাড়ন্ত কিছুটা কমতেই মিঠাই এর ভিলেন তোর্সার জন্য এল সুখবর। ফের বড়পর্দায় কাজ করার সুযোগ পেলেন তোর্সা অর্থাৎ তন্বী। জানা যাচ্ছে সৌম্যজিৎ আদকের নতুন ছবি ‘হৃদয়পুর’ এ অভিনয় করবে সে। বিপরীতে রয়েছেন সৌরভ দাস ও দর্শনা বণিক প্রমুখ।
এই ছবিতে তন্বীর চরিত্রের নাম মধুমিতা। যাকে সংক্ষেপে সবাই ডাকে মধু বলে, ছবিতে তুলে ধরা হবে ত্রিকোণ প্রেম এবং থাকবে তাতে অনেকগুলি স্তর। ছবিতে তন্বীর চরিত্রের সমস্ত রকমের উপাদান থাকবে বলেই জানা যাচ্ছে। আর তার পাশাপাশি পরিচালক সৌম্যজিৎ আদক এবং সহ অভিনেতা সৌরভ দাস যাদের সঙ্গে তার সম্পর্ক বেশ ভালই নাকি । তাদের সঙ্গে কাজ করতে পারা তন্বীর জন্য এক উপরি পাওনা বলেই জানিয়েছেন অভিনেত্রী স্বয়ং।
বলে রাখা ভালো, বর্তমানে তৃণা সাহা, শ্বেতা ভট্টাচার্যের বড় পর্দায় উত্তরণের পর এবার সেই তালিকায় নাম লেখালেন ছোট পর্দার ভিলেন তন্বী লাহা রায়। কিন্তু নায়িকারা ডাক পেলেও নায়করা কেন বড় পর্দায় ডাক পাচ্ছেন না? সেই প্রসঙ্গে সংবাদ মাধ্যমের তরফে তন্বীর কাছে প্রশ্ন রাখা হলে তিনি খানিক মজা করে বলেন, ছোট পর্দা নারী প্রধান। ধারাবাহিকগুলির গল্প আবর্তিত হয় মহিলা কেন্দ্রিক চরিত্রগুলিকে ঘিরেই। আর সেখান থেকেই হয়তো বড় পর্দায় নায়িকারা বেশি সুযোগ পাচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ