Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দোয়ারাবাজারে বাল্কহেডের ধাক্কায় নৌকাডুবি নিখোঁজ ১

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার আজমপুর এলাকায় সুরমা নদীতে বাল্কহেড’র ধাক্কায় নৌকায় থাকা অর্ধশতাধিক যাত্রী নদীতে ঝাঁপ দিয়ে আহত হন। নিখোঁজ একজনের নাম সামছুল ইসলাম (৩৫)। তিনি সুনামগঞ্জ সদর উপজেলার গোবিন্দপুর গ্রামের রইছ আলীর ছেলে।
গত শুক্রবার দিনগত রাত প্রায় সাড়ে ৯টায় দোয়ারাবাজার উপজেলা সদরের ঘাট থেকে খেওয়া নৌকাটি আজমপুর ঘাটে যাচ্ছিল। এ সময় বাল্কহেড’র ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। নৌকায় থাকা যাত্রী ও প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়, গত শুক্রবার রাত সাড়ে ৯ টায় দোয়ারাবাজার উপজেলা সদরের ঘাট থেকে খেয়া নৌকাটি আজমপুর ঘাটে যাচ্ছিল। এসময় বিপরীত দিকে আসা একটি বালুভর্তি বাল্কহেড নৌকাটিকে ধাক্কা দেয়। এতে নৌকায় থাকা অন্তত শতাধিক যাত্রীর মধ্যে অর্ধশতাধিক যাত্রী পানিতে পড়ে যায় সবাই সাঁতরে উঠলেও এখনো ১জন নিখোঁজ রয়েছেন।
দোয়ারাবাজার থানার ওসি দেব দুলাল ধর বলেন, উদ্ধারে দোয়ারাবাজার থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কাজ করছে। নৌকাকে ধাক্কা দেয়া ভাল্কহেড পুলিশের হেফাজতে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ