Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

দৌলতদিয়ায় খেলাকে কেন্দ্র করে দু’গ্রুপে সংঘর্ষে আহত ৯

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা দৌলতদিয়া ইউনিয়ন ৫নং ওয়ার্ড আইনদ্দিন বেপারীপাড়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দু’গ্রুপের মধ্যে মারামারি হয়। এতে দু’গ্রুপের ৯ জন আহত হয়। গত শুক্রবার বিকেল ৪টায় আইনউদ্দিন বেপারীপাড়ায় এই ঘটনাটি ঘটে। ফকির গ্রুপের অহতরা হলোÑ মুন্নু ফকির (২৭) দৌলতদিয়া সোরাপ মন্ডল পাড়ার বাচ্চু ফকিরের ছেলে, বাচ্চু ফকির (৫৪), জনি ফকির (১৮), মিঠন ফকির (৩৫), সাদেক ফকির (২৫), মেহেদি ফকির (২০), ছামাদ ফকির (৫৫)। বেপারী গ্রুপের আহতরা হলো- মো. গোলজার বেপারী (৭৫), আইনউদ্দিন বেপারীপাড়ার মৃত্যু আইনউদ্দিন বেপারীর ছেলে মো. বেলায়েত মোল্লা (৬০), আইনউদ্দিন বেপারীপাড়ার কাদের মোল্লার ছেলে।
জানা যায়, তিনদিন আগে ছাগল বাজি ফুটবলা খেলা হয়েছে। সেই ফুটবল খেলাকে কেন্দ্র করে আজ বিকেল চারটা দিকে বেপারী গ্রুপের ছেলেদের সাথে ফকির গ্রুপের ছেলেদের মারামারি হয়। এ সময় তাদের গার্ডিয়ানরা এগিয়ে আসলে এক পর্যায়ে তারাও মারামারিতে জড়িয়ে পড়ে। এতে ফকির গ্রুপের ৭ সাতজন আহত ও বেপারী গ্রুপের ২ জন মোট ৯ জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।
আলাউদিন ফকির বলেন, ফুটবল খেলাকে কেন্দ্র করে তিন দিন আগে আমার কাছে এক হাজার টাকা চেয়েছিলো ফরিদ বেপারী, আমি টাকা না দেওয়ায় আমার ঘরের একটি থাই গ্লাস ভেঙে দিয়েছে। মো. শহিদ বেপারী বলেন, তিন দিন আগে আমাদেন বাড়ির সামনে মাঠে ফুটবল খেলা হয়েছে। সেই ফুটবল খেলাকে কেন্দ্র করেই মারামারি হয়েছে। গোয়ালন্দঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, ফুটবল খেলাকে কেন্দ্র দু’গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ