Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া

সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

নাটোরের সিংড়ায় বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুর রোগমুক্তি কামনায় গত শুক্রবার দোয়া ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে। স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে দোয়া ও আলোচনা সভায় অংশ নেন, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আনু, শাহাদত হোসেন সাধু, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক সাখাওয়াত হোসেন, মহিদুল ইসলাম, রুহুল আমিন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি হিরাদুল ইসলাম হিরোক, সদস্য সচিব আবুল হাসান ডাবলু, যুগ্ম আহ্বায়ক শারফুল ইসলাম, খালেক বিশ্বাস, ছাত্রদল আহ্বায়ক শাহাদত হোসেন মিন্টু ও সদস্য সচিব আমিরুল ইসলাম প্রমুখ।
সাংগঠনিক তৎপরতা বৃদ্ধি ও আলোচনা সভা-দোয়ায় সভাপতিত্ব করেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আব্দুল্লাহ আল কাফী। এসময় ভার্চুয়ালী যুক্ত হয়ে বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভূমি উপমন্ত্রী এড. এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু সকলের কাছে দোয়া চেয়েছেন। এর আগে বিএনপি নেতা-কর্মীরা একটি র‌্যালি বের করে পৌর এলাকার কয়েকটি প্রদক্ষিণ শেষে পৌর বিএনপির কার্যালয়ে এসে দোয়া ও আলোচনা সভায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুর রোগমুক্তি কামনা করে বেগম জিয়া এবং নাটোর জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি ও বিএনপি নেতা ফরহাদ আলী দেওয়ান শাহীনের নিঃশর্ত কারামুক্তি দাবি করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ