Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

লৌহজং প্রেসক্লাব কমিটি গঠন সভাপতি ঝিলু সম্পাদক শওকত

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

মুন্সীগঞ্জের লৌহজং প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে দৈনিক সমকাল প্রতিনিধি মিজানুর রহমান ঝিলু সভাপতি নির্বাচিত হয়েছেন। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক ইনকিলাবের লৌহজং উপজেলা সংবাদদাতা মো. শওকত হোসেন। গত শুক্রবার সকালে উপজেলার ঘোড়দৌড় বাজারের দৌলত খান কমপ্লেক্সে প্রেসক্লাবের সভাকক্ষে ১৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। আহ্বায়ক মিজানুর রহমান ঝিলুর সভাপতিত্বে সাধারণ সভায় কমিটির সহ-সভাপতি তাজুল ইসলাম রাকিব, সহ-সম্পাক মো. রমজান হোসাইন খান রকি, সাংগঠনিক সম্পাদক ফৌজি হাসান খান রিকু, কোষাধ্যক্ষ মোশারফ হোসেন বাবু, দপ্তর সম্পাদক তরিকুল ইসলাম সাইম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আসাদুজ্জামান নবীন নির্বাচিত হন। কার্যকরী সদস্যরা হলেন- মো. মানিক মিয়া, আ স ম আবু তালেব, ওয়াসিম ফারুক, পিংকি রহমান, ফাহিম হোসেন মুন্না, জাহিদ হোসেন ও এস এম ওয়াসিম আহমেদ।
গত ২৯ জুলাই মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে আহ্বায়ক কমিটি গঠন করা হয়। আহ্বায়ক কমিটিকে তিন মাসের মধ্যে সাধারণ সভা ডেকে একটি গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমে নিয়মিত কমিটি গঠনের দায়িত্ব দেওয়া হয়। তারই পরিপ্রেক্ষিতে ২০ দিনের মাথায় এ কমিটি গঠন করা হলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ