Inqilab Logo

সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘লাইভ’-এর টিজারে চমকে দিলেন মাহি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২২, ৬:৫৬ পিএম

শুক্রবার (১৯ আগস্ট) প্রকাশ্যে এসেছে চিত্রনায়িকা মাহিয়া মাহির নতুন সিনেমা ‘লাইভ’-এর টিজার। রহস্য-থ্রিলে ভরা সেই টিজারের মূল আকর্ষণে নায়িকা। দেড় মিনিটের একটি ঝলকে রীতিমতো চমকে দিয়েছেন মাহিয়া মাহি।

টিজারটি দেখে বোঝা যায়, একটি খুনের ঘটনাকে কেন্দ্র করে সিনেমাটির গল্প আবর্তিত হয়েছে। পুলিশ তদন্তে নেমে বিভিন্ন রহস্য খুঁজে পায়। বেরিয়ে আসে অনেক অজানা ঘটনা। এতে মাহির অভিনয় দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শক। কেউ বলেছেন, ‘মাহিয়া মাহি আপু অসাধারণ’, কেউ বলেছেন, ‘পুরো টিজারজুড়ে শুধু মাহি আপুকেই দেখেছি। তিনি জাস্ট ওয়াও’; আরেক দর্শক মন্তব্য করেছেন, ‘মাহিয়া মাহি আপু চমক দিলো’।

‘লাইভ’ সিনেমাটি নির্মাণ করেছেন শামীম আহমেদ রনি। এতে মাহিয়া মাহির সঙ্গে আরও অভিনয় করেছেন সাইমন সাদিক ও আদর আজাদ। এছাড়াও আছেন শিবা শানু, আমিন সরকার, সাবেরী আলম প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। আগামী ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই সিনেমা।

এদিকে মাহিয়া মাহি অভিনীত ‘যাও পাখি বলো তারে’ সিনেমাটি মুক্তি পাবে ৭ই অক্টোবর।

উল্লেখ্য, গত কয়েকদিন ধরে ‘আশীর্বাদ’ সিনেমার ইস্যুতে আলোচনা-সমালোচনায় রয়েছেন মাহিয়া মাহি। সিনেমাটির প্রযোজক তার বিরুদ্ধে নানা অভিযোগ তুলেছেন, আবার মাহিও পাল্টা অভিযোগের তীর ছুঁড়েছেন। এসব নিয়ে ইন্ডাস্ট্রিতে যখন নেতিবাচক চর্চা চলছে, তখনই নতুন চমক নিয়ে হাজির হলেন মাহি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ