Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঠাকুরগাঁও পীরগঞ্জে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ ৫০ বছর বয়সী ব্যাক্তির বিরুদ্ধে

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২২, ৬:১৫ পিএম

ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার সেনগাঁও ইউনিয়নের দস্তমপুর গ্রামের ৭ বছর বয়সী এক মেয়ে শিশুকে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে সরকারি গৃহায়ন প্রকল্পে পাওয়া বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করার অভিযোগ উঠেছে একই গ্রামের আব্দুর রহমান নামে (৫০) বছর বয়সী এক ব্যক্তির বিরুদ্ধে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার ৯ নং সেনগাঁও ইউনিয়নের দস্তমপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে আব্দুর রহমান শুক্রবার (১৯আগস্ট) দুপুরে ঐ শিশু তার ভাই সহ এক প্রতিবেশী শিশুর সাখে খেলা করছিল, কৌশলে ঐমেয়ে শিশুকে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে গৃহায়ন প্রকল্পের নিজ বাড়িতে ডেকে নিয়ে যায় আব্দুর রহমান ঘরের ভিতরে নিয়ে গিয়ে ঐ শিশুকে ধর্ষণের চেষ্টা করে ।

ঘটনার বিষয়টির শিশুটি তার বাবা-মাকে জানালে। এ ঘটনায় শিশুটির পিতা বাদি হয়ে আব্দুর রহমানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে।

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জাহাঙ্গীর আলম জানান, শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে শিশুর পিতা থানায় মামলা করেছেন। আসামীকে শুক্রবার রাত্রে গ্রেফতার করে শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ