Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিবগঞ্জে ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে শিবগঞ্জে এক ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি দিয়েছে প্রতিপক্ষ। শিবগঞ্জ পৌরসভার প্রধান ফটকের সামনে এ ঘটনা ঘটে। ঘটনাটি ঘটিয়েছে পৌর এলাকার নতুন আলিডাঙা মহল্লার তপন কুমার বান্ধ্যার ছেলে অমিত কুমারসহ তার সমর্থকরা। এ নিয়ে ভূক্তভোগী প্রবীর কুমার বান্ধ্যা নিরাপত্তা চেয়ে শিবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। গতকাল শুক্রবার বিকালে শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, সাধারণ ডায়েরির প্রতিবেদন আদালতে পাঠানো হয়েছে। আদালত নির্দেশনা দিলে তদন্ত করে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

সাধারণ ডায়েরি সূত্রে জানা গেছে- গত ২০ জুলাই জমিজমা সংক্রান্ত বিরোধ নিরসনের লক্ষে শিবগঞ্জ পৌরসভায় সালিশ শেষে প্রবীর কুমার বাড়ি ফেরার পথে পৌরসভার দক্ষিণ গেটের পাশের্^ প্রতিপক্ষ অমিত কুমারসহ তার লোকজন তাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে এবং প্রাণনাশের হুমকি দেয়। এ ঘটনায় তিনি নিরাপত্তা চেয়ে শিবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ সাধারণ ডায়েরীর বিষয়টি নিশ্চিত করে জানান, ইতোমধ্যে ওই জিডির প্রতিবেদন আদালতে প্রেরণ করা হয়েছে। আদালত নির্দেশনা দিলেই ঘটনাটি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ