Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

ঢাকার ধামরাই থেকে বৃহস্পতিবার রাতে মানিকগঞ্জের হরিরামপুরের চাঞ্চল্যকর হালিম খান হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মবজেল (৩৩) কে গ্রেফতার করেছে র‌্যাব।
র‌্যাব-৪ এর অধিনায়ক ডিআইজি মোজাম্মেল হক জানান, হত্যার শিকার হালিম খান (৩০) মানিকগঞ্জ সদরে ভাড়ায় মোটরসাইকেল চালাতো। ২০১৪ সালের ১৪ মার্চ রাতে ওয়াজ শেষে হালিমের মোটরসাইকেলে মবজেল ও ছমির বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। পথে হরিরামপুর সদর থানার অদুরে মবজেলসহ অপর আসামিরা হালিমের মুখ চেপে ধরে পদ্মা নদীর চরে নিয়ে যায়। সেখানে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করে। পরে
লাশ পদ্মার চরে রেখে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। ঘটনার ৪ দিন পর পুলিশ হালিমের মোটরসাইকেলসহ সমিরকে গ্রেপ্তার করে। সমিরের স্বীকারোক্তিমতে হালিমের লাশ উদ্ধার করে। ২০১৭ সালের আদালত পলাতক থাকা মবজেলকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দেয়। বিগত গত ৮ বছর ধরে মবজেল সাভার, আশুলিয়া ও ধামরাইসহ বিভিন্ন এলাকায় আত্মগোপনে ছিলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ