Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএনপি একটি সন্ত্রাসী দল, দেশের উন্নয়নে তারা খুশি নয়

গোদাগাড়ীতে ওমর ফারুক চৌধুরী

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২২, ১২:০৫ এএম

যে মহান পুরুষ বাঙালি জাতিকে ‘স্বাধীন সার্বভৌম বাংলাদেশ’ উপহার দিয়েছিলেন; ১৯৭৫ সালের ১৫ আগস্ট ভোরে তাকেই সপরিবারে হত্যা করেন একদল বিপথগামী সেনাসদস্য। সেদিন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মধ্য দিয়ে তারা শুধু বাঙালি জাতিকেই কলঙ্কিত করেননি, বাধাগ্রস্ত করেছিলেন সোনার বাংলা গড়ার স্বপ্নকে। বিশ্ব দরবারে জাতির মাথা ন্যূইয়ে দিয়েছিল সেই পৈশাচিক ঘটনা। দেশের উন্নয়নে সবাই খুশি হলেও খুশি হতে পারেনি বিএনপি জামায়াত। রাজশাহীর গোদাগাড়ীর রাজাবাড়ী হাট উচ্চ বিদ্যালয় মাঠে শোক দিবস ও দেশবিরোধী ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশের আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে ওমর ফারুক চৌধুরী এমপি এসব কথা বলেন।

গতকাল বুধবার দেওপাড়া ইউপির আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে উপজেলার রাজাবাড়ী হাট উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় শোক ও দেশবিরোধী ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে এক বিশাল বিক্ষোভ সমাবেশের অয়োজন করা হয়।

এ আলোচনা সভায় দেওপাড়া ইউনিয়ন পরিষদোর চেয়ারম্যান, উপজেলা যুবলীগের অর্থবিষয়ক সম্পাদক মো. বেলাল উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্জ ওমর ফারুক চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা যুবলীগের সভাপতি মো. জাহাঙ্গীর আলম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ