Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সব কিছুর দাম বাড়লেও শুধু আ.লীগের কমেছে

কিশোরগঞ্জে গয়েশ্বর চন্দ্র রায়

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২২, ১২:০৫ এএম

বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, দেশে সীমাহীন দুর্নীতি, লুটপাট ও টাকা পাচারের কারণে সবকিছুর দাম বাড়লেও শুধু আওয়ামী লীগের দাম কমেছে। সরকার দলীয় লোকদের দুর্নীতির কারণে দেশ থেকে ইতিমধ্যে ১০ লাখ কোটি টাকা বিদেশে পাচার হয়ে গেছে। মেগা প্রকল্পের নামে মেগা লুটপাট করে আওয়ামী লীগের নেতারা এই টাকা পাচার করেছে। গতকাল কিশোরগঞ্জ সদর উপজেলার দানাপাটুলী মাঠের বাজার এলাকায় বন্যা দুর্গত মানুষের চিকিৎসার্থে ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও বিনামূল্যে ওষুধ বিতরণ কর্মসূচি উদ্বোধন উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন।

গয়েশ্বর চন্দ্র রায় আরো বলেন, এ অরাজকতা থেকে জনগণকে বাঁচাতে এবং তাদের অধিকার ফিরিয়ে দিতে অবিলম্বে ভোট ডাকাতির মাধ্যমে নিশি রাতের এমপিদের নিয়ে গঠিত অবৈধ সংসদ ভেঙে দিতে হবে। সেই সাথে অবৈধ সরকারের গঠিত নির্বাচন বাতিল করতে হবে। বিএনপির আন্দোলন শুধু ক্ষমতায় যাওয়ার জন্য নয়। বিএনপির আন্দোলন করছে জনগণের অধিকার ফিরিয়ে দেয়ার জন্য।
কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মো. শরীফুল আলমের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মো. রফিকুল ইসলাম।
পরে গয়েশ্বর চন্দ্র রায় অন্যান্যদের নিয়ে ওষুধ বিতরণের মাধ্যমে বন্যা দুর্গত মানুষের চিকিৎসার্থে ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও বিনামুল্যে ঔষধ বিতরন কর্মসূচি উদ্বোধন করেন। দিনব্যাপী উক্ত ক্যাম্পে ড্যাব এর ১৭ জন চিকিৎসক সহস্রাধিক বন্যা দুর্গত মানুষকে চিকিৎসা প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ