Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

স্পাইডার ম্যান পরবর্তী সিনেমায় টিমোথি শালামে?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

তিনি একটি চতুর কিশোর বালক হিসাবে বিশ্বের কাছে পরিচিত হন যে ‘কল মি বাই ইওর নেইম’-এ একটি লোকের প্রেমে পড়েছিল। টিমোথি শালামে বন্ধ হয়ে গেছে তারপর থেকে হিট মুভি দেওয়া তাকে হলিউডের অন্যতম সফল অভিনেতা করে তুলেছে।
সুতরাং, যখন খবর এলো যে, টিমোথি শালামেও স্পাইডার ম্যান-এর জন্য অডিশন দিয়েছে, তখন সবাই ঘাবড়ে গেল। যদিও তিনি পিটার পার্কারের জন্য অডিশন দিয়েছিলেন এমন অনেক অভিনেতাদের একজন। অবশেষে তাকে এই ভূমিকার জন্য সংক্ষিপ্ত তালিকাভুক্ত করা হয়েছিল এবং এটি টম হল্যান্ডের কাছে গিয়েছিল। একটি সা¤প্রতিক সাক্ষাতকারে, টম হল্যান্ড বলেছিলেন যে, তিনি পরবর্তী স্পাইডার ম্যান মুভিতে টিমোথি শালামেকে তার নিমেসিস হিসাবে দেখতে চান। যদিও শালামে স্পাইডার ম্যান প্রেমের আগ্রহ জেন্ডায়ার সাথে কাজ করেছিলেন ‘ড্যুন’-এ তাই তাকে স্পাইডার ম্যানের বিরুদ্ধে নেতিবাচকভাবে দেখা অনেক বেশি আকর্ষণীয় হবে। টিমোথি তার অডিশনের হলিউড রিপোর্টারকে বলেন, আমি দুবার পড়েছি এবং আমি সম্পূর্ণ আতঙ্কে ঘামছি। পরবর্তীতে যদি তাদের উভয়ের জন্য কাজ করা হয় যেমন টম বিশ্বকে দেখিয়েছিলেন তিনি দুর্দান্ত অভিনয় দক্ষতার সাথে অংশটি প্রাপ্য ছিলেন।
‘দ্য স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’ অভিনেতা, ২৫ বছর বয়সী এবং কস্টার জ্যাকব ব্যাটালন একটি সাক্ষাতকারে বলেছিলেন যে, তারা অদূর ভবিষ্যতে শালামেকে ফ্র্যাঞ্চাইজিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে দেখতে পাবেন। ‘আমি জানি না। লোকেরা তাকে [হ্যারি] অসবর্ন হতে চায়,’ জেন্ডায়া ফ্র্যাঞ্চাইজি গ্রিন গবলিনের আইকনিক ভিলেনের উল্লেখ করে বলেছেন, যাকে সিনেমায় জেমস ফ্রাঙ্কো এবং ডেন ডিহান দ্বারা চিত্রিত করা হয়েছিল। জেন্ডায়া যিনি আগে ড্যুন মুভিতে শালামের সাথে কাজ করেছেন বলেছেন, আমার মনে হয়, সে স্পাইডার-ম্যানের ভালো বন্ধু হবে। নাকি স্পাইডার-ম্যানের শত্রæ! হল্যান্ড যোগ করেছেন, আমি মনে করি, তাকে একজন (বন্ধু) হিসাবে নিয়ে আসা ভাল এবং তারপরে সে খারাপ হয়ে যায় এবং তারপরে সে ভিলেন হতে পারে। সে একজন ভালো ভিলেন হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ