Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাটোরে কলেজ শিক্ষিকার মৃত্যুর ঘটনায় স্বামী মামুন কারাগারে

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

নাটোরের কলেজ শিক্ষিকা খায়রুন নাহারের মৃত্যুতে আটক স্বামী মামুনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। গতকাল সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে নাটোর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্ট-১ এর বিচারক মো. মোসলেম উদ্দিন এই আদেশ দেন। কোর্ট ইন্সপেক্টর নজমুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সোমবার দুপুরে মামুনকে আদালতে আনে পুলিশ। আসামিপক্ষ তার জামিন আবেদন করে। আদালত শুনানি শেষে জামিন নামঞ্জুর করে আসামি মামুনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে এ ঘটনায় গত রোববার বিকালে নিহতের চাচাতো ভাই সাবের হোসেন বাদী হয়ে সদর থানায় একটি মামলা করেন। ওই মামলায় মামুনকে আটক করে সোমবার আদালতে পাঠায় পুলিশ। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহম্মেদ জানান, নাটোরের গুরুদাসপুরের খুবজীপুর মোজাম্মেল হক ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক খায়রুন নাহার ভালবেসে নবাব সিরাজ উদ দৌলা সরকারি কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র মামুন হোসেনকে বিয়ে করেন।
বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। তারা দু’জন শহরের বলারিপাড়া এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন। গত রোববার সকালে সেই ভাড়া বাসা থেকে খায়রুন নাহারের মৃতদেহ উদ্ধারের পর স্বামী মামুনকে সন্দেহমূলকভাবে আটক করা হয়। পরে গতকাল সোমবার দুপুরে তাকে আদালতে প্রেরন করা হয়। তিনি আরোও জানান এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী মামুন হোসেনকে আটক করে পুলিশ। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ