Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আওয়ামী লীগ মাটি ও মানুষের দল

রাজাপুরে বজলুল হক হারুন এমপি

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) সংসদ সদস্য, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটি ও অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সদস্য, বাংলাদেশ-সৌদি আরব সংসদীয় মৈত্রী গ্রুপের সভাপতি বজলুল হক হারুন এমপি বলেছেন, রাষ্ট্র্রদ্রোহীরা নির্বাচন আসলেই বিভিন্ন রকমের কথা বলে, সরকারকে ধাক্কাইয়া ফেলাইয়া দেয়, আর মাত্র একটা ধাক্কা লাগলে এবং আর এক ধাক্কা দিলে আওয়ামী লীগ পরে যাবে, ধাক্কা খাইয়া আওয়ামী লীগ ১৪ বছর আছে, ধাক্কা দিবেন আর আওয়ামী লীগ পরে যাবে, আওয়ামী লীগ অনেক শক্ত দল। বাংলাদেশ আওয়ামী লীগ মাটি ও মানুষের দল। বঙ্গবন্ধুর কন্যা আদর্শ ও উদ্দেশ্য নিয়া সুন্দরভাবে কাজ করে যাচ্ছেন। ২১ আগস্ট জাতির জনকের বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিলেন। আল্লাহর অসীম রহমতে তিনি বেঁচে গেছেন। গতকাল রাজাপুর সরকারি কলেজ কর্তৃক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২২ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি এ সব কথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যার হাত ধরে দেশে অর্থনৈতিক, শিক্ষা ও স্বাস্থ্যখাতে বৈপ্লবিক পরিবর্তন এসেছে। তিনি জাতির পিতার সোনার বাংলা বিনির্মাণে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান। একইসাথে শিক্ষার্থীদেরকে বঙ্গবন্ধু আত্মজীবনী পড়ার আহ্বান জানান। রাজাপুর সরকারি কলেজের আয়োজিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রিন্সিপাল গোলাম বারী খান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আ.লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও রাজাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রিন্সিপাল মনিরউজ্জামান, রাজাপুর ইউএনও নুসরাত জাহান খান, সিনিয়র সহকারী পুলিশ সুপার মাসুদ রানা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ