Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে পরিত্যক্ত ছাদ থেকে পড়ে নারীর মৃত্যু

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৬, ৫:৩৪ পিএম

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা : নীলফামারীর সৈয়দপুর কলেজের পরিত্যক্ত ছাত্রাবাসের ছাদ থেকে পড়ে তহমিনা খাতুন (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল ৮টায় এ দুর্ঘটনা ঘটে। তাহমিনা দিনাজপুর জেলার খানসামা উপজেলার পাকেরহাট গ্রামের বাসিন্দা ও সৈয়দপুর কলেজের পরিসংখ্যান বিভাগের প্রভাষক সাইদুল হকের শাশুড়ি।

কলেজ সূত্রে জানা যায়, শহরের শহীদ তুলশীরাম সড়কে অবস্থিত সৈয়দপুর কলেজের ছাত্রাবাসটি জরাজীর্ণ হয়ে পড়লে পাঁচ বছর আগে গণপূর্ত বিভাগ ভবনটি পরিত্যক্ত ঘোষণা করে। কিন্তু সেখানে অবৈধভাবে বসবাস করতেন সাইদুল হক। মেয়ের জামাই বাড়িতে বেড়াতে আসা তহমিনা বেগম ছাদে শুকাতে দেওয়া কাপড় নামাতে গেলে একপর্যায়ে তিনি পা পিছলে ছাদ থেকে পড়ে যান।

সৈয়দপুর কলেজের অধ্যক্ষ হাফিজুর রহমান জানান, পরিত্যক্ত ছাত্রাবাসটিতে কেউ বসবাস করছেন সে বিষয়ে জানতেন না তিনি। তবে মৃত্যুর ঘটনাটি তিনি শুনেছেন বলে জানান।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, এ বিষয়ে এখনও পর্যন্ত কোন মামলা দায়ের করা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ