Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জোড়া খুন মামলায় এমপি পুত্র রনির বিরুদ্ধে স্বাক্ষ্য গ্রহণ ১৫ ফেব্রুয়ারি

| প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কোর্ট রিপোটার : জোড়া খুনের মামলায় এমপি পুত্র রনির বিরুদ্ধে স্বাক্ষ্য গ্রহণ ১৫ ফেব্রুয়ারি। ঢাকার ইস্কাটনে জোড়া খুনের ঘটনায় দায়ের করা মামলায় এমপিপুত্র বখতিয়ার আলম রনির বিরুদ্ধে গতকাল ঢাকার দ্বিতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ সামছুন নাহার আদালতে পথচারী রিকশাচালক শুকুর আলী সাক্ষ্য প্রদান করেন। এ সাক্ষীকে আসামিপক্ষ জেরা করেন। অতঃপর বাকি সাক্ষীর জন্য আদালত ১৫ ফেব্রুয়ারি পরবর্তী তারিখ ধার্য করেন। মামলায় ৩৭ সাক্ষীর মধ্যে এখন পর্যন্ত ৮ জনের সাক্ষ্যগ্রহণ সম্পন্ন হয়েছে।
উল্লেখ্য, ২০১৫ সালের ১৩ এপ্রিল গভীর রাতে নিউ ইস্কাটনে মদ্যপান অবস্থায় রনি নিজ গাড়ি থেকে এলোপাতাড়ি গুলি ছোড়েন। এতে রিকশাচালক হাকিম ও অটোরিকশাচালক ইয়াকুব আলী আহত হন। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৫ এপ্রিল হাকিম এবং ২৩ এপ্রিল ইয়াকুব মারা যান। ওই ঘটনায় নিহত হাকিমের মা মনোয়ারা বেগম ২০১৫ সালের ১৫ এপ্রিল রমনা থানায় অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা করেন। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ ২৪ মে মামলাটি তদন্তের দায়িত্ব পাওয়ার পর গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ৩১ মে এলিফ্যান্ট রোডের বাসা থেকে বখতিয়ার আলম রনিকে আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ