Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীর দক্ষিণখানে গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা

| প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর দক্ষিণখান এলাকায় গতকাল বুধবার মাহমুদা আক্তার (৩২) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। ময়না তদন্তের জন্য তার লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত মাহমুদা ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার মল্লিক বাড়ি গ্রামের মৃত আফাজ উদ্দিনের মেয়ে। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক।
দক্ষিণখান থানার এসআই সাইফুর রহমান জানান, মাহমুদা ৮-৯ বছর আগে বাবা-মার অমতে ফুটপাতের কাপড় ব্যবসায়ী জসিমকে বিয়ে করে দক্ষিণখান পাড়ার ১১১/১ নম্বর ভাড়া বাসায় তারা বসবাস করতেন। এ কারণে পরিবারের সাথে তেমন একটা যোগাযোগ ছিল না।
গত মঙ্গলবার সকাল সাড়ে ১০টার সময় জসিম তার শাশুড়িকে ফোন দিয়ে বলে, ‘আপনার মেয়ে মারা গেছে। আপনারা এসে লাশ নিয়ে যান।’ পরে ঢাকায় থাকা মাহমুদার খালাত ভাইকে খবর দিলে সে তার বাসায় এসে দেখে বাইরে থেকে দরজা বন্ধ। অনেক ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ দরজা ভেঙে দেখে সে বেডের উপর পড়ে আছে।
তিনি আরো জানান, নিহতের গলায়, বাম কনুই এবং বাম পায়ের গোড়ালিতে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তাকে ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ