Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে ২ জনের অস্বাভাবিক মৃত্যু

| প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার:রাজধানীতে গতকাল বুধবার পৃথক ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সবুজবাগের উত্তর বাসাবোর ১ নম্বর গলিতে সুবর্না আক্তার (১৮) নামের এক গার্মেন্টস কর্মী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এ ছাড়া খিলক্ষেতে সড়ক দুর্ঘটনায় হুমায়ুন কবির (৩৪) নামের এক নিরাপত্তা কর্মী নিহত হয়েছে।
সুবর্নার মা তাসলিমা আক্তার জানান, তার মেয়ে মালিবাগে একটি পোশাক কারখানায় কাজ করত। তিন চার বছর আগে থেকে একই কারখানার ডালিম নামের এক শ্রমিকের সাথে মেয়ের সম্পর্ক ছিল। তার সঙ্গে কোনো বিষয় নিয়ে অভিমান করে সকালে বাসায় ফ্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যার চেষ্টা করে। তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নিলে চিকিৎসক দুপুর ১২টার দিকে সুবর্নাকে মৃত ঘোষণা করেন। নিহতের গ্রামের বাড়ি বাগেরহাট জেলার কচুয়া উপজেলার নরেন্দ্রপুর। তার বাবার নাম আবুল বাশার।       
এ ছাড়া গতকাল বুধবার ভোরে হুমায়ুনসহ তার সহকর্মীরা ডিউটি করার সময় একটি ছোট ময়লার গাড়ি মার্কেটের সামনে ময়লা ফেলতে গেলে তাকে নিষেধ করে। তাদের নিষেধ অমান্য করেও ময়লা ফেলে পালিয়ে যাবার সময় হুমায়ুন গাড়ির পিছন ধরে ফেলে। তবুও গাড়িটি দ্রুত গতিতে পালিয়ে যাবার সময় হুমায়ুন পাশের বিদ্যুতের খুটির সঙ্গে বাড়ি খেয়ে ঘটনাস্থলেই মারা যায়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। মৃত হুমায়ুন ঝিনেদা জেলার শৈলকুপা উপজেলার বাড়ইপাড়া গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ