Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মাহফুজুর রহমান ও মোজাম্মেল বাবুর বিরুদ্ধে মামলা

| প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কোর্ট রিপোর্টার : মানহানির অভিযোগে বেসরকারি টেলিভিশন এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান এবং একাত্তর টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক মোজাম্মেল হক বাবুর বিরুদ্ধে এক শ’ কোটি টাকা ক্ষতিপূরণের মামলা হয়েছে। মঙ্গলবার বেসরকারি টেলিভিশন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর এ মামলা করেন। পরে ঢাকার প্রথম যুগ্ম জেলা জজ আদালতের বিচারক শাহাদাত হোসেন বিবাদীদের বিরুদ্ধে সমন জারির আদেশ দেন। এ বিষয়ে সংশ্লিষ্ট আদালতের সেরেস্তাদার মো: খোরশেদ জামান সাংবাদিকদের জানান, আগামী বছরের ৭ ফেব্রুয়ারি মামলার পরবর্তী তারিখ ধার্য করেছেন বিচারক।
মামলায় অভিযোগ করা হয়, গত ১৩ নভেম্বর ঢাকা ক্লাবের মিডিয়া ইউনিটের এক সমাবেশে মিডিয়া নীতিমালা ও বিজ্ঞাপন নীতিমালা বিষয়ে ফরিদুর রেজা সাগরকে কটাক্ষ করে তাকে ‘সাংস্কৃতিক রাজাকার’ বলে অভিহিত করেন এটিএন বাংলার মাহফুজুর রহমান। ওই অনুষ্ঠানে সাগরকে নিয়ে একাত্তর টেলিভিশনের মোজাম্মেল হক বাবুও মানহানিকর বক্তব্য দেয়ার অভিযোগে তাকেও বিবাদী করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ