Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ছেলের ছুরিকাঘাতে প্রাণ গেল পিতার

স্টাফ রিপোর্টার কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

কুমিল্লার বরুড়ায় বাবা-মায়ের ঝগড়া থামানোর চেষ্টা করে ব্যর্থ হয়ে বাবাকে ছুরিকাঘাত করে ছেলে লিমন মোল্লা। এ ঘটনায় চারদিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর ওই ছেলের বাবা জুলহাস মোল্লা মারা গেছেন। নিহত জুলহাস মোল্লা উপজেলার চিতড্ডা ইউনিয়নের মুড়িয়ারা গ্রামের প্রয়াত আব্দুল হালিম মোল্লার ছেলে। ঘটনার পর থেকেই ছেলে লিমন পলাতক রয়েছে বলে জানা গেছে।

গতকাল শুক্রবার সকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নাফিস ইমতিয়াজ উদ্দিন আহমেদ জানান, গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে কুমেক হাসপাতালে ওই ব্যক্তির মৃত্যু হয়।
তিনি আরো বলেন জুলহাস মোল্লার কোমরে ছুরির আঘাতের চিহ্ন আছে। আমরা তাকে পর্যাপ্ত চিকিৎসা দিয়েছি। কিন্তু আঘাত বেশি গভীর হওয়ায় তাকে বাঁচানো সম্ভব হয়নি।

চিতড্ডা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ জাকারিয়া জানান, গত রোববার মুড়িয়ারা মোল্লাবাড়ির জুলহাস মোল্লা তার স্ত্রী রূপা আক্তারের মধ্যে ঝগড়া হয়। ওই দম্পতির একমাত্র ছেলে লিমন তাদের ঝগড়া থামাতে বারবার চেষ্টা করেন। এতে ব্যর্থ হয়ে এক পর্যায়ে লিমন তার বাবার কোমরে ছুরিকাঘাত করলে তিনি মারাত্মক আহত হন। পরে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় চারদিন পর গত বৃহস্পতিবার রাতে মারা যান জুলহাস।

গতকাল শুক্রবার বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার মজুমদার বলেন, পারিবারিক বিষয় হওয়ায় ঘটনাটি এত দিন গোপন ছিল। গতকাল শুক্রবার সকালে আমরা ঘটনাটি শুনেছি। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ