Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মেলায় গিয়ে ধর্ষিত হলো শিশু

অভিযুক্ত গ্রেফতার

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

মানিকগঞ্জের সিংগাইরে মা-বাবার সাথে গ্রাম্য মেলায় গিয়ে ধর্ষণের শিকার হয়েছে ১৩ বছরের এক শিশু। গত বৃহস্পতিবার রাতে এ ধর্ষণের ঘটনা ঘটে। গতকাল শুক্রবার বিকালে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত শরিফ মিয়া সিংগাইর উপজেলার খাসেরচর গ্রামের মো. শহিদুল্লাহর ছেলে।

পুলিশ ও নির্যাতিত শিশুটির মা জানায়, উপজেলার খাসের চর এলাকায় সাবেক ইউপি সদস্য আরিফের বাড়িতে মহরম (আশুরা) উপলক্ষ্যে গ্রামীণ মেলা বসেছে। এই মেলায় পেঁয়াজু বিক্রি করেন শিশুটির মা-বাবা। আসামি শরিফ মিয়া একজন চা বিক্রেতা। গত বৃহস্পতিবার রাতে শরিফ শিশুটি ফুঁসলিয়ে পাশের পেঁপে বাগানে নিয়ে ধর্ষণ করে। সারারাত পেপে বাগানেই আটকে রাখে শিশুটিকে। রাতভর স্বজনরা অনেক খোঁজাখুঁজি করেও শিশুটি সন্ধান পাননি।

 

গতকাল শুক্রবার ভোরে শিশুটি ফিরে এসে জোরপুর্বক ধর্ষণের কথা জানায়। এ ঘটনা প্রথমে আপোষ মিমাংসার নামে থামাচাপা দেওয়ার চেস্টা করে স্থানীয় মাতবররা। ধল্লা ফাঁড়ি পুলিশ বিষয়টি জানার পর ভিকটিমকে উদ্ধারসহ অভিযুক্ত শরিফকে আটক করে থানায় নিয়ে আসে।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সফিকুল ইসলাম মোল্ল্যা জানান, এঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। আজ শনিবার আসামি শরিফ মিয়াকে আদালতে পাঠানো হবে। শিশুটিকে জেলা সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ