Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কলমাকান্দায় গণধোলাইয়ের শিকার হলেন পুলিশের এসআই !

| প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : কলমাকান্দা থানার এসআই ইমরুল গতকাল বুধবার দুপুরে রংছাতি ইউনিয়নের ডাইয়ারকান্দা বাজারে চাঁদাবাজি করতে গিয়ে ক্ষিপ্ত এলাকাবাসীর গণধোলাইয়ের শিকার হয়েছেন বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে।
ডাইয়ারকান্দা বাজারের পাথর ব্যবসায়ী নূরুল ইসলামের ছেলে আল আমীন বলেন, আমি গতকাল (বুধবার) দুপুরে আমার কয়েক বন্ধু নিয়ে ডাইয়ারকান্দা বাজারে আবু বক্করের চায়ের দোকানে বসে আলাপ করছিল। এ সময় কলমাকান্দা থানার এসআই ইমরুল আমার কাছে এসে বলে, তুমি এলাকায় অনেক দিন ধরে দুই নম্বরী কাজ কর্ম চালাচ্ছো। আমাকে ২০ হাজার টাকা দাও, নইলে আমি তোমাকে গ্রেফতার করে থানায় নিয়ে যাবো। আমি টাকা এনে দেয়ার কথা বলে বিষয়টি আশপাশের এলাকাবাসীকে জানাই। তারা ক্ষিপ্ত হয়ে এসআই ইমরুলের ওপর চড়াও হয়ে বেধড়ক মারপিট শুরু করে পরিধেয় কাপড় ছিড়ে বিবস্ত্র করে ফেলে। এ সময় ইমরুল তার মোটরসাইকেল ও হ্যান্ডকাপ ফেলে রেখে কোন রকমে দৌঁড়ে পালিয়ে নিজেকে রক্ষা করেন। উত্তেজিত এলাকাবাসী তার মোটর সাইকেলটিও ভাঙচুর করে।  কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আবু বক্কর সিদ্দিকের সাথে যোগাযোগ করলে তিনি জানান, আমি বিষয়টি শুনে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ পাঠিয়েছি। আসলে সেখানে কি হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ