Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

চাঁদপুরে মাদক মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড

প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরে মাদক মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড ও ২ লাখ জরিমানা করেছে আদালত। ১৬ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে এ মামলার রায় প্রদান করেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ মামনুর রশিদ। কারাদণ্ডপ্রাপ্তরা হলেন কচুয়া উপজেলার আমুজান গ্রামের হামিদ আলীর ছেলে সিরাজ মিয়া (৪৮) ও একই গ্রামের মৃত আলী আজগরের ছেলে আমির হোসেন (৪৩)।
মামলার বিবরণে জানা যায়, ২০০৯ সালের ২৪ জুলাই গোপন সংবাদের ভিত্তিতে কচুয়া থানার এএসআই নজরুল ইসলাম আমুজান গ্রামের আমির হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে তার বসতঘর থেকে ৪ শ’ ১ বোতল নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে। কচুয়া থানার এএসআই ও অভিযান পরিচালনাকারী নজরুল ইসলাম বাদী হয়ে এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১৯ (১) ৩ এ (গ) ধারায় কচুয়া থানায় মামলা দায়ের করেন। মামলা নং -৭। তারিখ ২৪-০৭-২০০৯।
সাক্ষীদের সাক্ষ্য গ্রহণ শেষে গতকাল দুপুরে আদালত তাদেরকে এ রায় প্রদান করেন।
রাষ্ট্রপক্ষের আইনজীবী অতিরিক্ত পিপি অ্যাড. সাইয়েদুল ইসলাম বাবু জানান, এ রায়ে চাঁদপুরে একটি দৃষ্টান্ত হয়ে থাকবে। রায়ে চাঁদপুরবাসী অনন্দিত। আসামী পক্ষের আইনজীবী ছিলেন অ্যাড. কামরুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ