Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মানুষ পোড়ানোর কারিগরদের সাথে আলোচনা নয় -তথ্যমন্ত্রী

| প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

শেরপুর জেলা সংবাদদাতা : শেরপুরে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, মানুষ পোড়ানোর কারিগরদের কাছে গণতন্ত্র শক্তিশালী করার কোন ওয়াজ আমরা শুনতে চাই না। আমরা গণতান্ত্রিক শক্তির কাছ থেকে গণতন্ত্র নিয়ে আলোচনা করতে রাজি আছি। মানুষ পোড়ানোর কারিগর এবং জঙ্গি উৎপাদনের কারিগরদের সঙ্গে আলোচনা এবং সংলাপ করতে চাই না। গত সন্ধ্যায় শেরপুর জেলা শহরের নিউ মার্কেটে একটি আবাসিক হোটেল উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে বিএনপি প্রসঙ্গে এসব কথা বলেন তিনি। তিনি আরও বলেন, বেগম খালেদা জিয়ার নির্বাচনী প্রস্তাবটি কোন সুনির্দিষ্ট প্রস্তাব নয়। আইন তৈরী করার জন্য সুনির্দিষ্ট প্রস্তাব লাগে। এই প্রস্তাবের মধ্য দিয়ে বেগম খালেদা জিয়া মূলত বাংলাদেশকে সময় মত নির্বাচন না করার ফাঁদে ফেলে দিতে চাচ্ছেন।
জেলা পরিষদ নির্বাচনে বিএনপি অংশ না নেয়া প্রসঙ্গে বলেন, নির্বচানে কে এলো বা না এলো সেটা ব্যাপার নয়। সাংবিধানিক বাধ্য-বাধকতার মধ্যেই সময় মতো নির্বাচন করতে হবে। আর কারো জন্য তো সাংবিধানিক শূন্যতা সৃষ্টি করা যাবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ