Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গতবার ২০ দলের ভোটে জয়ী হয়েছিলেন আইভী এবার এটিও পাবেন না -মেয়র প্রার্থী শাখাওয়াত

নাসিক নির্বাচন

| প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার  : নাসিকে বিএনপির মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, আমি উন্নয়নের স্বার্থে মাঠে নেমেছি। আমি মানুষের স্বার্থে মাঠে নেমেছি। গণতন্ত্রের স্বার্থে মাঠে নেমেছি। দুঃশাসন ও মানুষের ভোটের অধিকার হরণের এই প্রতীক নৌকার বিপক্ষে এবার মানুষ গণরায় দেবে বলে আমি প্রত্যাশা করি।
তিনি বলেছেন, আইভী নিজ দলের নেতাকর্মীদের থেকে বিচ্ছিন্ন। তিনি মানুষের ভোট পাবেন কীভাবে? তিনি তো নিজের নেতাকর্মীদের ভোটই পাবেন না। তার দলের তৃণমূলও এবার তাকে চায়নি। দলের নেতাকর্মীরা তার সাথে নেই, সাধারণ মানুষ তার সাথে নেই। গতবার বিএনপির ভোট পেয়ে নির্বাচনে জয়ী হয়েছিলেন। এবার বিএনপির একটি ভোটও তার বাক্সে যাবে না। ২০ দলের নেতাকর্মীরাসহ সবাই ধানের শীষের সঙ্গে রয়েছে।
নারায়ণগঞ্জ প্রাচ্যের ডান্ডি হিসেবে পরিচিত, কিন্তু  এখানে শ্রমিকদের জন্য থাকার ব্যবস্থা নেই, শ্রমিকদের চিকিৎসার ব্যবস্থা নেই। এখানে দেশের বিভিন্ন স্থানে থেকে শ্রমিকরা কাজ করতে আসেন। আমি নির্বাচিত হলে শ্রমিকদের জন্য থাকা ও তাদের চিকিৎসার ব্যবস্থা করা হবে। উন্নয়নকে প্রাধান্য দিয়েই আমি কাজ করে যাব। কাজের ক্ষেত্রে দল, ব্যক্তিকে কখনোই প্রাধান্য দেবো না। বুধবার দুপুরে কিলারপুলে এলাকায় সাংবাদিকদেরকে তিনি এসব বলেন। তিনি বলেন, আমি সবসময় নির্যাতিত মানুষের পক্ষে ছিলাম, সামনেও থাকব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ