Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে নগদ সাড়ে ৫লাখ টাকা ও মাদকসহ আটক-২

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২২, ৬:৪২ পিএম

কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নে যৌথ অভিযান চালিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও র‌্যাবের সমন্নয়ে গঠিত টাস্কফোর্স একটি দল। এসময় ৯৬ বোতল বিদেশী মদ, ১২৭ বোতল ফেনসিডিল এবং মাদক বিক্রির ৫লাখ ৪১হাজার টাকাসহ আবদুল হালিম কাঞ্চন (৪০) ও নূর নবী মিস্টার (৪০) নামের দুই মাদক কারবারিকে আটক করা হয়।

শুক্রবার আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কোম্পানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এরআগে বৃহস্পতিবার রাতে দক্ষিণ রামপুর গ্রামে দুই ঘন্টাব্যাপী এ অভিযান পরিচালনা করা হয়।

আটককৃতরা হলো, কোম্পানীগঞ্জের দক্ষিণ রামপুর গ্রামের ঘর পোড়ার বাড়ির এরশাদ উল্যার ছেলে আবদুল হালিম কাঞ্চন ও একই এলাকার আহসান উল্যাহর ছেলে নুর নবী মিস্টার।

অভিযানের তথ্যটি নিশ্চিত করেছেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নোয়াখালীর সহকারী পরিচালক আবদুল হামিদ।

জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত কোম্পানীগঞ্জের রামপুরে অভিযান চালানো হয়। অভিযানে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কে এইচ তাসফিকুর রহমান, র‌্যাব-১১ সিপিসি-৩, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা অংশগ্রহণ করেন। দুই ঘন্টাব্যাপী চালানো এ অভিযান চিহিৃত পেশাদার মাদক কারবারি আবদুল হালিম কাঞ্চন ও নুর নবী মিস্টারকে মাদকদ্রব্য এবং মাদক বিক্রির নগদ টাকাসহ আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ