Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঘোড়াঘাটে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২২, ৬:৪১ পিএম

আজ বৃহস্পতিবার, সকালে ঘোড়াঘাট উপজেলা চ্যাংগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে যায়, পানিতে ডুবে নিহত হওয়া দুই শিশু সম্পর্কে আপন চাচাতো ভাই।

জানা যায়, দিনাজপুরের ঘোড়াঘাটে চেংগ্রামে এই মর্মান্তিক ঘটনার ঘটে। পুকুরপাড়ের পাশে খেলা করার সময় পুকুরে ডুবে আয়াত হোসেন (৩) ও তানভীর হাসান (৪) নামের ২ শিশুর মৃত্যু হয়েছে। বলাকিপুর ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান ভট্টু দৈনিক ইনকিলাব কে বিষয়টি নিশ্চিত করেছে।

পরিবারের লোকজন জানায়, আয়াত ও তানভীর হোসেন বাড়ির পাশে একটি পুকুরের ধারে খেলা করছিল। এ সময় বাড়ির লোকজন নিজ নিজ কাজে ব্যস্ত ছিল। খেলা করার সময় দুই শিশুই পাশে পুকুরের পানিতে ডুবে যায়। বাড়ির লোকজন তাদের বেশ কিছুক্ষণ খোঁজাখুঁজির পর তাদের পুকুর থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ফারহান তাদের মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে জানতে চাইলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাক্তার ফারহান জানান, সকালে আয়াত ও তানভীর নামের দুই শিশু পানিতে ডুবে যাওয়ার পর স্থানীয় ও পরিবারের লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার আগেই তাদের মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ