Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কাপ্তাইয়ে দেশীয় অস্ত্রসহ জেএসএসের কালেক্টার আটক

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

যৌথ বাহিনী অভিযান চালিয়ে দেশীয় তৈরী অস্ত্র ও নগদ অর্থসহ জেএসএসের (সন্তু) এক সহযোগী মো. আনোয়ার হোসেন আটক করা হয়েছে। গত মঙ্গলবার ভোর ৫টার দিকে কাপ্তাই ইউনিয়নাধীন চৌধুরীছড়ার বালুচর রিজার্ভ ফরেস্ট এলাকা থেকে তাকে আটক করা হয়। সংশ্লিষ্ট সূত্র জানায়, কাপ্তাই ৫৬ বেঙ্গলের আওতাধীন বাঙ্গাল হালিয়া ক্যাম্পের সেনা বাহিনী ও কাপ্তাই থানা পুলিশের যৌথ বাহিনীর চন্দ্রঘোনা থানাধীন বাঙ্গালহালিয়া আর্মি ক্যাম্পসহ কাপ্তাই ইউনিয়নের আওতাধীন চৌধুরীছড়া রিজার্ভ ফরেস্ট এলাকার বালুচরে অভিযান চালায়। এসময় একনলা একটি বন্দুক ও নগদ ২১ হাজার টাকাসহ আনোয়ারকে আটক করে। তার বিরোদ্ধে অভিযোগ রয়েছে, সে কাঠ ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায় করে জেএসএসের সশস্ত্র গ্রুপের নিকট পৌঁছে দেয়।

এ ব্যাপারে কাপ্তাই থানার ওসি মো. জসিম উদ্দিন জানান, আটক আনোয়ার জেএসএসের কালেক্টার। তার বিরোদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ