Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় দু’পক্ষের সংঘর্ষে নারী ও শিশুসহ আহত ২৫

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নারী ও শিশুসহ অন্তত ২৫ জন আহত হয়েছে। গতকাল বুধবার দুপুরে উপজেলার পাকশিমুল ইউনিয়নের জয়ধরকান্দি গ্রামে খলিল মেম্বার ও হক মিয়ার মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের জেলা সদর হাসপাতাল ও সরাইল স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় পুলিশ ৭ জনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জয়ধর কান্দি গ্রামের প্রবাসী আল আমিন একই গোষ্ঠীর বোরহান মিয়াকে বিদেশ নেওয়ার জন্য তার কাছ থেকে টাকা নেন। কিন্তু দীর্ঘ দিনেও বিদেশ না নেয়ায় গতকাল সকালে বোরহান আল আমিনের বাবার কাছে তার টাকা ফেরত চান। এ নিয়ে তাদের দু’জনের মধ্যে বাগি¦তণ্ডা হয়। পরে তারা দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষের ২৫ জন আহত হয়। সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসলাম হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ জনকে আটক করা হয়েছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ