Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরিদপুরে আসামি ধরতে গিয়ে ছুরিকাঘাতে আহত এসআই মামুন ইসলাম।

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২২, ৭:১১ পিএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় সুমন মিয়া (৪০) নামে হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত এক পলাতক আসামিকে ধরতে গিয়ে বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এসআই) মামুন ইসলাম (৪৪) আসামির ছুরিকাঘাতে আহত হয়েছেন। এসময় ধস্তাধস্তিতে আসামি সুমন মিয়াও আহত হয়।

বুধবার (১০ আগস্ট) ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (মধুখালী-বোয়ালমারী ও আলফাডাঙ্গা সার্কেল) সুমন কর গনমমাধ্যম কে এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, আসামি সুমন মিয়ার নামে ফরিদপুরের নগরকান্দা থানার একটি হত্যা মামলা ও গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানায় অন্য একটি মামলায় ওয়ারেন্ট রয়েছে।

তিনি দীর্ঘদিন পলাতক থাকার পর মঙ্গলবার (৯ আগস্ট) রাত সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার ওয়াবদার মোড় পানি উন্নয়ন বোর্ডের অফিস এলাকায় এসআই মামুন ইসলাম তাকে ধরতে যান। এ সময় আসামি ও পুলিশের মধ্যে ধস্তাধস্তি হয়।

ধস্তাধস্তির একপর্যায়ে আসামি নিজেকে ছাড়িয়ে নিতে ছুরি দিয়ে এসআইকে আঘাত করে। এতে পুলিশ কর্মকর্তা মামুন ইসলাম আহত হয়। এ সময় ধস্তাধস্তি হলে আসামিও আহত হয়। পরে খবর পেয়ে থানা থেকে আরও পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এসআই মামুন ইসলাম বলেন, যখন আসামিকে ধরতে গেছি তখন সে ছুরি দিয়ে আমাকে অনেকগুলো আঘাত করে। এসময় একটি আমার মুখে লাগে। এতে আমার মুখে কেটে যায়।

তিনি আরও বলেন, যখন তাকে ধরতে গেছি তখন আসামি আমার মুখ লক্ষ্য করে একাধিক কোপ দেয়। হাসপাতাল থেকে ছাড়া পেয়ে আমি এ ঘটনায় মামলা করবো।

ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (মধুখালী-বোয়ালমারী ও আলফাডাঙ্গা সার্কেল) সুমন কর গনমমাধ্যম কে বলেন, ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি সুমন মিয়াকে ধরতে গিয়ে ধস্তাধস্তির সময় আসামির ছুরির আঘাতে মামুন ইসলাম আহত হয়। একই সময় আসামিও আহত হয়েছে। তাদের দুজনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। আসামি সুস্থ হলে আদালতে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ