Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে মাদক মামলায় একজনের মৃত্যুদন্ড

জয়পুরহাট সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২২, ৩:৩৫ পিএম

জয়পুরহাটে হেরোইন আটকের মামলায় ১৬ দিনের মধ্যে নাজমুল হোসেন নামে এক যুবকের মৃত্যুদন্ডের আদেশ দিয়েছেন আদালত। এছাড়া তাকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে। বুধবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ বিচারক মোঃ গোলাম সরোয়ার এ রায় দেন। দন্ডপ্রাপ্ত নাজমুল হোসেন নওগাঁ জেলার বদলগাছী উপজেলার চাঁপাডাল গ্রামের ইউসুফ আলী মন্ডলের ছেলে।

মামলার বিবরণে জানা গেছে, ২০২১ সালের ১৯ জানুয়ারি আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর ইউনিয়ন পরিষদ এলাকায় মাদক বিক্রির গোপন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালায় র‌্যাব। এসময় র‌্যাব প্রায় ৫৫ গ্রাম হেরোইনসহ তাকে গ্রেপ্তার করে। যার মুল্য প্রায় সাড়ে ৫ লাখ টাকা। এ ঘটনায় থানায় মামলা হলে পরে আদালতে মিথ্যা তথ্য দিয়ে সে জামিন নিয়ে পালিয়ে ছিল। এরপর চলতি বছরের ২৪ জুলাই তাকে জামালগঞ্জ বাজার থেকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। পরের দিন আদালতে পাঠানো হয়। এরপর ১৬ দিনের মধ্যেই তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত আজ এ রায় দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ