Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে বাঁধারমুখে জাতীয় পার্টির বিক্ষোভ মিছিল পন্ড

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২২, ২:৫৯ পিএম

তেল ও সারসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে গাইবান্ধার সুন্দরগঞ্জে ছাত্রলীগ ও যুবলীগের বাঁধায় জাতীয় পার্টির বিক্ষোভ মিছিল পন্ড হয়েছে।

বুধবার (১০ আগস্ট) সকাল ১১ টায় উপজেলা, পৌর জাতীয় পার্টি এবং অঙ্গসহযোগী সকল সংগঠনের আয়োজনে উপজেলা দলীয় কার্যালয়ে দ্রব্যমূল্যের লাগামহীন উর্দ্ধগতির প্রতিবাদে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে বিক্ষোভ মিছিল করার জন্য রাস্তায় নামামাত্র ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা বাঁধা দিলে বিক্ষোভ মিছিল পন্ড হয়ে যায়। প্রত্যক্ষদর্শীরা জানায় বিক্ষোভ মিছিল পন্ড হওয়ার পর হাতা-হাতি শুরু হলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এঘটনায় দহবন্দ ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মুন্সী আমিনুল ইসলাম সাজু বলেন আমরা পার্টি অফিসে আলোচনা সভা করে প্রথমে ফটোসেশনের জন্য রাস্তায় দাড়ানোর সাথে সাথে আ’লীগের ছেলেরা এসে বাঁধা দেয়। একারণে আমরা আর বিক্ষোভ করিনি। পৌর জাতীয় পার্টির সভাপতি ও পৌর মেয়র আব্দুর রশিদ সরকার ডাবলু বলেন ওনারা কিছু করে যদি মজা পায় পাউক। তবে তেমন কিছু ঘটেনি। এব্যাপাওে থানার ওসির সরকারী নাম্বারে একাধিকবার কল দিয়ে তাকে পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ