Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাটোরে অজ্ঞান পার্টি ও ছিনতাইকারী চক্রের মূল হোতাসহ ৪ জন গ্রেফতার

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২২, ৭:১৩ পিএম

নাটোরে আন্তঃজেলা সংঘবদ্ধ মলম, অজ্ঞান পার্টি ও ছিনতাইকারী চক্রের মূল হোতা ফুলমিয়াসহ চারজন কে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার রাত সাড়ে ১১টার দিকে বড়হরিশপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় অভিযানকালে তাদের কাছ থেকে চেতনানাশক ঔষধ, তিনটি চাকু সহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

নাটোর র‌্যাব ক্যাম্প থেকে ই-মেইল বার্তায় জানানো হয়, আন্তঃজেলা মলম, অজ্ঞান ও ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্যরা রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন জেলার গণপরিবহনে যাত্রী ছদ্মবেশে ভ্রমন করে। এসময় যাত্রীদের সাথে সখ্যতা গড়ে বিভিন্ন খাবারের সঙ্গে চেতনানাশক খাইয়ে সর্বস্ব লুটের পাশাপাশি ছিনতাই করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে গতরাতে বড় হরিশপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা সংঘবদ্ধ মলম, অজ্ঞান পার্টি ও ছিনতাইকারী চক্রের মূলহোতা রংপুরের মিঠাপুকুর এলাকার ফুল মিযা, জেলার বাগাতিপাড়া উপজেলার কৃষ্ণপুর এলাকার সানোয়ার হোসেন, পঞ্চগড় জেলার আলমগীর এবং টাঙ্গাইলের আব্দুর রাজ্জাককে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫০পিচ চেতনানাশক ঔষধ, তিনটি চাকু, ৪টি সিমকার্ড সহ বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলায ছিনতাই, চুরি ও হত্যা মামলা রয়েছে ও নাটোর জেলার সদর থানায় পেনাল কোড আইনের ৩২৮/৩৯৩/৩৪ ধারায় মামলা রুজু করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় নাটোর র‌্যাব ক্যাম্পের কমান্ডার ফরহাদ হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ